ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভিসা কার্যক্রম বন্ধ করল ঢাকার কসোভো দূতাবাস

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
ভিসা কার্যক্রম বন্ধ করল ঢাকার কসোভো দূতাবাস

ঢাকা: বাংলাদেশের নাগরিকদের জন্য কসোভোর ভিসা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ভিসা কার্যক্রম বন্ধ থাকবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) কসোভো ঢাকার দূতাবাস এক বার্তায় এ তথ্য জানিয়েছে।

ভিসা আবেদনকারীদের উদ্দেশে দূতাবাসের বার্তায় বলা হয়েছে, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, কসোভো দূতাবাস, ঢাকা, বাংলাদেশের ভিসা সেকশনের প্রয়োজনীয় লজিস্টিক সাপোর্টের অপ্রতুলতার কারণে, পুনরায় অবহিত না করা পর্যন্ত ভিসা সংক্রান্ত সকল কার্যক্রম বন্ধ থাকবে। নতুন কোনো ভিসা, কিংবা নতুন কোনো আবেদন প্রসেস করা হবে না, অন্তত পরবর্তী কয়েক মাস। আমরা আশা করছি আপনারা ধৈর্যের সাথে পরিস্থিতি বুঝবেন।

দূতাবাসের বার্তায় আরও বলা হয়, যে আবেদনকারীরা ইতোমধ্যে দূতাবাসে আবেদন করেছেন, দূতাবাস তাদের সঙ্গে সময়মতো যোগাযোগ করবে এবং পরবর্তী করণীয় সম্পর্কেও অবহিত করবে। যারা পাসপোর্ট উত্তোলন করতে চান, তারা দূতাবাসের কর্মঘণ্টার মধ্যে নিজে উপস্থিত থেকে অথবা অনুমোদিত প্রতিনিধিকে দিয়ে পাসপোর্ট সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।