ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে স্বামীর মারধরে পোশাক শ্রমিকের মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মে ২, ২০২৪
সাভারে স্বামীর মারধরে পোশাক শ্রমিকের মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর মারধরে ময়না বেগম (৬০) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী তৈমুর রহমানকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (০১ মে) রাতে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে এদিন বিকেলে স্বামীর মারধরে গুরুতর আহত হন ওই নারী। পরে তাকে ওই হাসপাতালে নিলে চিকিৎসক ময়না বেগমকে মৃত ঘোষণা করেন।

নিহত ময়না বেগম আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় স্বামী তৈমুর রহমানের সঙ্গে ভাড়া থাকতেন এবং স্থানীয় গ্রামীণ নিটওয়্যার লিমিটেড পোশাক কারখানায় ক্লিনার পদে চাকরি করতেন। তার স্বামী তৈমুর রহমান নওগাঁ জেলার নিয়ামতপুর থানার নিরাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি দিন মজুরের কাজ করতেন।

পুলিশ জানায়, বুধবার বিকেলে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর একপর্যায়ে ময়না বেগমকে মারধর করেন তার স্বামী। এ সময় ময়না জ্ঞান হারিয়ে ফেললে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ওই নারীর শরীরে গুরুতর জখম না থাকলেও কিল-ঘুষির চিহ্ন ছিল।

আশুলিয়া থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. বদিউজ্জামান বলেন, নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে আর্থিক অভাব অনটন নিয়ে প্রায়ই কলহ চলছিল। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, মে ০২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।