ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে পিকআপভ্যানে বাসের ধাক্কা, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, মে ৬, ২০২৪
যাত্রাবাড়ীতে পিকআপভ্যানে বাসের ধাক্কা, নিহত ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় পিকআপভ্যানের চালকসহ বাবুল চিশতা (৪৫) ও কবির হোসেন বেপারী (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (০৬ মে) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে, রোববার (০৫ মে) দিনগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে ভোরের দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েম জানান, রাত পৌনে ২টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি পিকআপভ্যান ইউটার্ন নিচ্ছিল। তখন তুহিন পরিবহনের একটি বাস পিকআপভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি পাশে খাদের পানিতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দেখা যায়, স্থানীয়রা পিকআপভ্যানের ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় ওই দুইজনকে বের করে রাস্তায় রেখেছেন। তখন তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার সময় ওই বাসটিতেও কিছু যাত্রী ছিলেন। তবে তারা সামান্য আহত হওয়ায় স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে যে যার মতো চলে গেছেন। নিহত বাবুল চিশতি পিকআপভ্যানটির চালক ছিলেন।

নিহত  কবির হোসেন বেপারীর স্ত্রী নাসরিন বেগম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে এসে স্বামীর লাশ শনাক্ত করেছেন। তিনি জানান, কবির হোসেনের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার শিংজলা গ্রামে। বাবার নাম আব্দুর রশিদ বেপারী। পরিবার নিয়ে তারা থাকেন যাত্রাবাড়ী মৃধাবাড়ি এলাকায়। কবির হোসেনও পিকআপভ্যান চালক। দুর্ঘটনা কবলিত পিকআপভ্যানটিতে বাবুলের সঙ্গে ছিলেন কবির হোসেন।

এদিকে নিহত বাবুল চিশতির স্ত্রী নার্গিস আক্তার বলেন, বাবুলের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামন্তশা গ্রামে। বাবার নাম আব্দুর রশিদ আকন। পরিবার নিয়ে যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় থাকতেন এবং ভাড়ায় পিকআপভ্যান চালাতেন। গতরাত ১টার দিকে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। বের হওয়ার সময় জানিয়েছিলেন, যাত্রাবাড়ী মাছের আড়তে যাবেন। সেখান থেকে পিকআপভ্যানে করে মাছ নিয়ে কোথাও যাওয়ার কথা ছিল তার। তবে ভোরে পুলিশের মাধ্যমে তার দুর্ঘটনার খবর শুনতে পাই।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, মে ০৬, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।