ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেলে যাওয়া ৯ লাখ টাকা ব্যবসায়ীকে ফেরত দিলেন ভ্যানচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মে ১২, ২০২৪
ফেলে যাওয়া ৯ লাখ টাকা ব্যবসায়ীকে ফেরত দিলেন ভ্যানচালক ব্যবসায়ী সাহাজুল ইসলামের হাতে টাকা তুলে দিচ্ছেন ভ্যানচালক স্বন্দীপন (নীল টিশার্ট পরা যুবক)

মেহেরপুর: গাংনী উপজেলা শহরের কাঁচামাল ব্যবসায়ী সাহাজুল ইসলাম মনের ভুলে ভ্যানে ফেলে গিয়েছিলেন ৯ লাখ টাকা। আর সেই বিপুল পরিমাণ অর্থ ব্যবসায়ীকে ফিরিয়ে দিলেন ভ্যানচালক স্বন্দীপন।

এভাবেই সততা ও নির্লোভ ব্যক্তিত্বের উজ্জ্বল দৃষ্টান্ত উপস্থাপন করলেন এই ভ্যানচালক।

আজ রোববার (১২ এপ্রিল) বেলা ২টার দিকে ব্যবসায়ী সাহাজুল ইসলামকে ভ্যানচালক স্বন্দীপন তার ভ্যানে ফেলে যাওয়া টাকাসহ ব্যাগটি ফিরিয়ে দেন।

এসময় গাংনী বাজার কমিটির সভাপতি সালাহ উদ্দীন শাওনসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ভ্যানচালক স্বন্দীপন গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের মনার ছেলে।

গাংনী বাজারের সবজি আড়ত ব্যবসায়ী সাহাজুল ইসলাম জানান, সকালের দিকে গাংনী কাঁচাবাজার এলাকা থেকে স্বন্দীপনের ভ্যানে চড়ে আমার নিজ বাড়িতে আসি। টাকার ব্যাগটি ভ্যানের চালকের সিটের পেছনে হুকের সঙ্গে ঝুলিয়ে রেখেছিলাম। ভ্যান থেকে নেমে যাওয়ার সময় টাকার ব্যাগটি নিতে ভুলে গিয়েছিলাম। পরে ভ্যানচালককে খুঁজছিলাম। এসময় ভ্যান চালক স্বন্দীপন টাকার ব্যাগটি নিয়ে আমাকে খুঁজছিলেন। পরে বাজার কমিটির সভাপতি সালাহ উদ্দীন শাওনের মাধ্যমে আমাকে টাকার ব্যাগটি ফিরিয়ে দেন।

এদিকে ভ্যা চালক স্বন্দীপনের সততা দেখে গাংনী বাজার কমিটির সভাপতি সালাহ উদ্দীন তার ফেসবুক পেজে লিখেছেন, ‘স্বন্দীপনের মতো মানুষের প্রতিনিধি হতে পেরে আমি আজ সত্যিই গর্বিত। ’

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মে ১২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।