ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য পেয়ে খুশি মানুষ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মে ১৫, ২০২৪
মাগুরায় সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য পেয়ে খুশি মানুষ

মাগুরা: দেশের ৬৪ জেলায় সাশ্রয়ী মূল্যে ভোগ্য পণ্য বিক্রি করছে বসুন্ধরা গ্রুপ। এ কার্যক্রমের অংশ হিসেবে বুধবার (১৫ মে) সারা দিন মাগুরায় বিক্রি করা হয়েছে বসুন্ধরার নানা পণ্য।

 

এদিন সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মাগুরা প্রেস ক্লাবের সামনে ভ্রাম্যমাণ গাড়িতে ১০১টি খাদ্যপণ্য বিক্রি করা হয়। সাশ্রয়ী মূল্যে এসব পণ্য কিনতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সেখানে ভিড় করেন।

সাশ্রয়ী মূল্যে খাদ্যপণ্য কিনে রিকশাচালক আলম বিশ্বাস বলেন, ‘আমি আটাসহ পাঁচ ধরনের ৫০০ টাকার মালপত্র কিনেছি। এতে কমপক্ষে ১০০ টাকা কম লেগেছে। আমি খুশি। ঈদ পর্যন্ত এ বাজার চলবে। এ কারণে আশা করছি, ঈদের বাজার এই গাড়ি থেকে কিনতে পারব। ’

ভ্রাম্যমাণ গাড়িতে বিক্রয়কাজের দায়িত্বে থাকা টেরিটরি সেলস অফিসার মোহাম্মদ উজ্জল আলী বলেন, ‘আমাদের এখানে ১০১টি ভোগ্য পণ্য আছে, যার মধ্যে রয়েছে আটা, ময়দা, সুজি, সয়াবিন তেল, সরিষার তেল, বিভিন্ন ধরনের মসলা, চা, চিনি। পণ্যভেদে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় আছে। গতকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রম ঈদুল আজহা পর্যন্ত চলবে। মানুষ সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার মতো একটি কোম্পানির মানসম্পন্ন পণ্য কিনতে যেভাবে ভিড় করছেন তাতে আমরা খুশি। ’

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।