ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেরিন ড্রাইভ সড়কে দুর্ঘটনায় পর্যটকসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, মে ১৯, ২০২৪
মেরিন ড্রাইভ সড়কে দুর্ঘটনায় পর্যটকসহ নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকায় ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পর্যটকসহ দুজন নিহত এবং তিনজন আহত হয়েছেন।

রোববার (১৯ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ছমি উদ্দিন।

 

নিহতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের হরিখোলা গ্রামের লাতাইঅং চাকমার ছেলে ও ইউনিয়ন যুবলীগের ৪ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি বারিক্কা ওরফে কিরণ চাকমা (৪০) এবং ঢাকার ডেমরা থানার ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসিন্দা মাজহারুল ইসলামের ছেলে মো. জিহাদ (২১)। এ ঘটনায় নিহত জিহাদের স্ত্রী তাসিম আক্তার মরিয়ম (১৮) আহত হয়েছেন।

তবে আহত অপর ৩ জনের নাম ও পরিচয় জানা যায়নি। তারাও ইজিবাইকের যাত্রী বলে জানান পুলিশ পরিদর্শক ছমি উদ্দিন।

তিনি বলেন, দুপুরে মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ উপজেলার জাহাজপুরা এলাকায় কক্সবাজারমুখী মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুজনসহ ৫ জন আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে বারিক্কা চাকমা ওরফে কিরণ মারা যান।

পুলিশ পরিদর্শক আরও বলেন, আহত অপর ৪ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত জিহাদের খালাতো ভাই আবু ইউছুফ জানান, গত দুই মাস আগে মো. জিহাদ ও তাসিম আক্তার মরিয়মের বিয়ে হয়। গত ১৬ মে পরিবারের অন্যদের সঙ্গে ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে আসেন তারা। শনিবার তাদের ঢাকায় ফেরার কথা ছিল। কিন্তু নবদম্পতি জিহাদ ও মরিয়ম আরও একদিন থাকার ইচ্ছে পোষণ করায় রোববার রাতেই সবাই একসাথে ফেরার সিদ্ধান্ত হয়।

তিনি বলেন, রোববার সকালে জিহাদ ও তার স্ত্রী মিলে ভাড়ার মোটরসাইকেলে মেরিন ড্রাইভ সড়ক ঘুরতে টেকনাফের উদ্দেশে রওনা দেন। দুপুরে কক্সবাজার ফেরার পথে টেকনাফের জাহাজপুরা এলাকায় দুর্ঘটনায় ঘটনাস্থলেই জিহাদ মারা যান এবং তার স্ত্রী আহত হন।

পরিদর্শক মো. ছমি উদ্দিন জানান, নিহত পর্যটকের লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে এবং অপরজনের লাশ নিজেদের বাড়িতে রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।