ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে রহস্যজনকভাবে দগ্ধ কিশোর রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, মে ২৫, ২০২৪
মোহাম্মদপুরে রহস্যজনকভাবে দগ্ধ কিশোর রাসেল

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের হুমায়ুন রোডে রাসেল (১২) নামে এক কিশোর রহস্যজনকভাবে দগ্ধ হয়েছে। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মে) এই তথ্য জানা যায়। শুক্রবার মধ্যরাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

দগ্ধ রাসেলের বড় ভাই মো. আশিক জানান, তারা থাকেন মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে। শুক্রবার রাত ৮টার দিকে পাম্প থেকে পানি আনতে যাচ্ছিলো সে। পথে হুমায়ুন রোডে আল বশির জামে মসজিদের পাশে কোনোভাবে দগ্ধ হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে রাতে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

তিনি জানান, কীভাবে রাসেল দগ্ধ হয়েছে তা জানেন না তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে তাকে।

এদিকে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক ভূঁইয়া জানান, গতরাতে ওই এলাকায় একটি মারামারির ঘটনা ঘটেছে। তবে কোনো ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেনি। ওই কিশোর অন্য কোনোভাবে দগ্ধ হতে পারে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।