ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জ: বাংলাদেশ কম্পিউটার সমিতির সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভুঁইয়া লুটুল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।  

শনিবার (২৫ মে) দুপুরে টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

 

কামরুজ্জামান ভুঁইয়া লুটুল সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করেন তারা।

এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি গাজী হাফিজুর রহমান হিটু, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল সরোয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশরারুল হক লিটু, জেলা যুবলীগের সহসভাপতি শফিকুর রহমান টুয়েল, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম হীরা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রবিউজ্জামান চৌধুরী টিটো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রাশেদ আহমেদ রিকো, সাধারণ সম্পাদক ও  পৌর কাউন্সিলর জুবায়ের আহমেদ ঝন্টু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজাসহ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে মুকসুদপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য মো. কাবির মিয়া কর্মী-সমর্থকদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় অগ্রণী ব্যাংকের পরিচালক ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য সাবেক ছাত্রলীগ নেতা কে এম এন মঞ্জুরুল হক লাভলু, জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ আলী আশু মিয়া, মুকসুদপুর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দুলাল শিকদার, মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি আরিফুর রহমান রানাসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মে ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।