ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ইউপি সদস্য রুবেল হত্যা মামলার আসামি রুহুল অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মে ২৬, ২০২৪
নরসিংদীতে ইউপি সদস্য রুবেল হত্যা মামলার আসামি রুহুল অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর আমদিয়া ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি রুহুলকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভৈয়ম উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার রুহুল সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভৈয়ম গ্রামের হজরত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলা ডিবি পুলিশ খবর পায় আমদিয়া ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি রুহুল বাড়িতে এসেছে। রুহুল বাড়িতে আসার খবরে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের দিকনির্দেশনা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ভৈয়ম গ্রামের অভিযান পরিচালনা করে। পরে ভৈয়ম উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সামনে থেকে রুহুলকে গ্রেপ্তার করে। এ সময় তার সঙ্গে থাকা দুই রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল জব্দ করে ডিবি পুলিশ। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউপি সদস্য রুবেল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। রোববার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামির রুহুলকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার রুহুলের নামে এর আগে নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যা মামলা এবং মাধবদী থানায় একটি অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মে ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।