ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে নবনির্বাচিত ১১ উপজেলা চেয়ারম্যানের শপথ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
সিলেটে নবনির্বাচিত ১১ উপজেলা চেয়ারম্যানের শপথ

সিলেট: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ নিয়েছেন। সিলেট জেলাসহ বিভাগের ১১ উপজেলার জনপ্রনিধিদের শপথ গ্রহণ করানো হয়েছে।

সোমবার (২৭ মে) নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী। এদিন বেলা ১১টায় সিলেট ও হবিগঞ্জ পরে দুপুরে সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার উপজেলাগুলোর নবনির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ নেন।

সিলেটের উপজেলাগুলোর মধ্যে সদরে জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, দক্ষিণ সুরমায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, গোলাপগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা মঞ্জুর কাদির শাফি এবং বিশ্বনাথ উপজেলায় জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সুহেল আহমদ চৌধুরী শপথ নেন।

উল্লেখ্য, গত ৮ মে সিলেট সদর দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ, মৌলভীবাজার জেলার কুলাউড়া, বড়লেখা ও জুড়ি, সুনামগঞ্জের দিরাই-শাল্লা এবং হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।