ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাহজালাল মাজারের ওরসে পৌঁছাল প্রধানমন্ত্রীর উপহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
শাহজালাল মাজারের ওরসে পৌঁছাল প্রধানমন্ত্রীর উপহার

সিলেট: হযরত শাহজালাল (রহ.) এর মাজারের ৭০৫তম বার্ষিক ওরস মোবারক মঙ্গল ও বুধবার (২৮ ও ২৯ মে)। এ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিনটি গরু হস্তান্তর করেছে সিলেট সিটি করপোরেশন।

সোমবার (২৭ মে) সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্যে সফরে থাকায় ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরান প্রধানমন্ত্রীর এই উপহার মাজার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

এদিন বিকেল সাড়ে ৫টায় মাজারের মতওয়াল্লী সরেকওম ফতেউল্লাহ আল আমানের কাছে উপহারের গরুগুলো হস্তান্তর করা হয়।

এ সময় সিসিক ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান বলেন, প্রতি বছর ওরসের সময় মাজারে আগত ভক্তদের খাবারের জন্য গরু উপহার হিসেবে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩টি গরু হস্তান্তর করেছে সিটি করপোরেশন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সিলেটের মানুষের আবেগ-অনুভূতির সঙ্গেও সম্পৃক্ত। তাই সিলেটের বিশেষ বিশেষ দিনে তিনি উপহার সামগ্রী পাঠিয়ে থাকেন। যুক্তরাজ্য থেকে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সার্বক্ষণিক খবর রাখছেন এবং ওরসে আগত ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সিটি করপোরেশনের কাউন্সিলদের মধ্যে আজাদুর রহমান আজাদ, শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুর রকিব বাবলু, জয়নাল আবেদীন, আব্দুল মুহিত জাবেদ, এস এম শওকত আমীন তৌহিদ, আব্দুর রকিব তুহিন, রায়হান হোসেন, হেলাল আহমদ, মো. রকিব খান, রেবেকা বেগম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।