ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে ডিমসহ পিকআপ ছিনতাই, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ২৯, ২০২৪
সোনারগাঁয়ে ডিমসহ পিকআপ ছিনতাই, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডিমবোঝাই একটি পিকআপভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ মে) গ্রেপ্তার দুই ছিনতাইকারীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ২০ হাজার ডিম থেকে ২হাজার ৬৭০ পিছ ডিম উদ্ধার করে।

গ্রেপ্তাররা হলেন- মো. রাজু (২৭) ও মো. শাওন (২১)।  

গ্রেপ্তার রাজু কাঁচপুর পুরান বাজার এলাকার মৃত সিদ্দিকের ছেলে ও শাওন লক্ষীপুর জেলার রামগতি থানার চররমিজ গ্রামের সাইফুল ইসলাম মামুনের ছেলে।

জানা যায়, গত ২৩ মে বৃহস্পতিবার রাত ১০টার দিকে টাটা এইচ পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৮-২৬২৩) কিশোরগঞ্জ থেকে ১২ হাজার লাল ডিম ৬ হাজার হাঁসের ডিম এবং ২ হাজার কোয়েল পাখির ডিম নিয়ে সোনারগাঁয়ে রওনা করে। পিকআপ ভ্যানটি সোনারগাঁ উপজেলার প্রভাকরদী-তালতলা বাজারের মাঝামাঝি এলাকা অতিক্রমের সময় পেছন দিক থেকে দ্রুতগতিতে একটি মাহিন্দ্রা ডিমবোঝাই পিকআপভ্যানের গতিরোধ করে। পরে পিকআপভ্যানের চালক হুমায়ুন ও হেলপার সিরাজকে দুর্বৃত্তরা রাস্তার পাশেই বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করে ডিমবোঝাই ভ্যানটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় ডিম ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেছেন।

গ্রেপ্তার স্বীকারোক্তিতে ২০ হাজার ডিম থেকে ২ হাজার ৬৭০ ডিম উদ্ধার করা হয়। বাকি ডিম তারা অন্যত্রে বিক্রি করে দেয়। তবে ডিমবোঝাই পিকআপভ্যানটির হদিস পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, ডিমবোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।