ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জুতা তুলতে গিয়ে বিবি পুকুরে ডুবে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২৪
জুতা তুলতে গিয়ে বিবি পুকুরে ডুবে যুবকের মৃত্যু

বরিশাল: বরিশাল নগরীর প্রাণকেন্দ্রের বিবি পুকুরে পড়ে যাওয়া জুতা তুলতে নেমে পানিতে ডুবে যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর শ্রীবাস বাড়ৈ সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত যুবক মো. সাগর হাওলাদার (২৮)। তিনি নগরীর ২৩ নম্বর ওয়ার্ড সর্দার পাড়া এলাকার মন্নান সর্দারের ভাড়াটিয়া ও পিরোজপুরের কাউখালী উপজেলার গুয়াটন এলাকার আজাদ হাওলাদারের ছেলে সাগর।

প্রত্যক্ষদর্শী মো. সাখাওয়াত হোসেন জানান, বিবি পুকুরের দক্ষিণ কর্নারের ফোয়ারার পাশে দেয়ালের ওপর জুতা রেখে বিক্রি করেন এক ভ্রাম্যমাণ বিক্রেতা। দেয়ালের ওপর থেকে একটি জুতা পুকুরে পড়ে যায়। ওই জুতা তুলতে পুকুরে নামে বিক্রেতার কর্মচারী সাগর। জুতা নিয়ে সাঁতরে বিবি পুকুরের পূর্ব পাড়ে ঘাটের উদ্দেশে রওয়ানা দেয় সাগর। পুকুরের মাঝখানে গিয়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করেন তিনি। পুকুরের চার পাড়ের লোকজন বিষয়টি দুষ্টামি হিসেবে ধরে নেয়। একটু পর দেখতে পায় সাগর ডুবে গেছেন।

ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর শ্রীবাস বাড়ৈ জানান, তারা ৭টা ১৫ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে যান। গিয়ে দেখতে পান স্থানীয় দুই জন পুকুরে ডুবে যাওয়া লোককে সন্ধান করছেন। পরে তাদের দুই ডুবুরি ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে ডুবন্ত সাগরকে মৃত অবস্থায় উদ্ধার করেছেন। পরে তার মরদেহ কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন জানান, মরদেহ তাদের হেফাজতে রয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা এলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।