ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতাকর্মীদের মারধর থেকে বাঁচতে দুই রাউন্ড গুলি ছুড়লেন ঠিকাদার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুন ১, ২০২৪
আ.লীগ নেতাকর্মীদের মারধর থেকে বাঁচতে দুই রাউন্ড গুলি ছুড়লেন ঠিকাদার  

ময়মনসিংহ: ময়মনসিংহে মো. লেবু মিয়া (৫৫) নামের এক ঠিকাদারকে বেধড়ক পিটুনি দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।  এ সময় জীবন বাঁচাতে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়েন সেই ঠিকাদার।

 

সড়ক নির্মাণে ওই ঠিকাদার নিম্নমানের সামগ্রী ব‍্যবহার করে দায়সারা কাজ করেছেন বলে অভিযোগ তুলেছেন তাকে মারধর করা আওয়ামী লীগের নেতাকর্মীরা।  অন্যদিকে ঠিকাদার বলছেন, তারা চাঁদা দাবি করেছেন, তা না দেওয়ায় মারধরের শিকার তিনি।  

এদিকে এ ঘটনায় উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।  

শুক্রবার (৩১ মে) বিকাল ৫টার দিকে সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া মধ‍্যপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।  

এ ঘটনায় এল.আর কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী লেবু মিয়া তার ড্রাইভার ওমর আলী (৩২) মারধরে আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।  

শনিবার (১ জুন) এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় চাঁদাবাজি ও মারধরের অভিযোগে মামলা দায়ের করেছেন ঠিকাদারের ভাগ্নে রাকিব।  

মামলায় ইতোমধ্যে হাসেম ও নবী হোসেন নামের দুই আওয়ামী লীগ কর্মীকে আটক করা হয়েছে।  

তবে চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করেছেন কুষ্টিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল সরকার।  

তিনি বলেন, আমাদের ইউনিয়ন পরিষদ থেকে বোরোর চর হয়ে দড়ি কুষ্টিয়া মধ‍্যপাড়া পযর্ন্ত সড়ক নির্মাণ কাজ করছে এলআর কন্ট্রাকশন। প্রায় ৬ কোটি টাকা বরাদ্দ হয় এই কাজে। আর দায়সারাভাবে নিম্নমানের সামগ্রী ব‍্যবহার করে সেই সড়ক নির্মাণ কাজ করছিলেন ঠিকাদার। এ নিয়ে স্থানীয় এলাকাবাসী ও নেতাকর্মী প্রতিবাদ করলে ঠিকাদারের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ঠিকাদার উত্তেজিত হয়ে গুলি ছুড়েন। এতে ক্ষুব্ধ এলাকাবাসী ঠিকাদারকে মারধর করেছে।

তবে ঠিকাদার লেবু মিয়া বলেন, আওয়ামী নেতাকর্মীরা চাঁদা দাবি করে আমার কাজে বাঁধা দিয়ে আমাকেসহ আমার লোকজনদের মারধর করেছে। এ সময় আমি জীবন বাঁচাতে আমার লাইসেন্স করা পিস্তল দিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি করেছি।  

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে দুই আসামিকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।