ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

এবার ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা জাফরিন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এবার ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা জাফরিন

খুলনা: খুলনার মশিয়ালী গ্রামের আলোচিত ট্রিপল হত্যা মামলার অন্যতম আসামি খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাফরিন শেখকে এবার ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২১ জুন) দুপুরে খুলনার শিরোমনি বৈশাখি মার্কেটের সামনে থেকে গ্রেপ্তারের পর বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

 

এর আগে বৃহস্পতিবার (২০ জুন) রাতে জাফরিন শেখের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন যোগীপোল এলাকার এক তরুণী।  

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ভুক্তভোগী তরুণীর সঙ্গে দুই মাস আগে জাফরিনের পরিচয় ও এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে জাফরিন বিবাহিত জানতে পেরে তরুণী যোগাযোগ বন্ধ করে দেন। কিন্তু জাফরিন তাকে বিয়ের জন্য চাপ ও হুমকি দেন। এ বিষয়ে গত ৬ জুন খানজাহান আলী থানায় জিডি করেন তরুণী। এতে ক্ষিপ্ত হয়ে পরদিন রাতে জাফরিন ওই তরুণীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তরুণীর চিৎকারে মা এগিয়ে এলে জাফরিন পালিয়ে যায়।  

খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ছিল জাফরিন শেখ। মাদক বাণিজ্যসহ বিভিন্ন অপরাধে ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়। ২০২০ সালের ১৬ জুলাই জাফরিন ও তার দুই ভাইয়ের এলোপাতাড়ি গুলিতে নিহত হন মশিয়ালী গ্রামের তিনজন। এ মামলায় দীর্ঘদিন জেলে ছিলেন জাফরিন। জামিনে মুক্তি পেয়ে শিরোমনির একটি কারখানায় চাঁদাবাজি করতে গেলে ২০২৩ সালের এপ্রিলে আবারও তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় জাফরিনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছিল।  

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, জুন ২২, ২০২৪ 
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।