ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাঁজা-ট্যাপেন্টাডল ট্যাবলেট বিভিন্ন স্থানে সরবরাহ করতেন তারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
গাঁজা-ট্যাপেন্টাডল ট্যাবলেট বিভিন্ন স্থানে সরবরাহ করতেন তারা

রাজশাহী: রাজশাহীতে ৩২৩ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় চারটি মোবাইল ফোন, সাতটি সিম কার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

বৃহস্পতিবার (২৭ জুন) রাতে মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডীপুর পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।

শুক্রবার (২৮ জুন) বিকেলে র‍্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে মাদকবিরোধী অভিযানের এ তথ্য জানানো হয়েছে।

আটকরা হলেন- চন্দ্রিমা মেহেরচন্ডীপুর পূর্বপাড়ার আমিনুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২১), একই এলাকার আলমের ছেলে অমিত হাসান অভি (১৯) ও মতিহার থানার পশ্চিম বুধপাড়ার আনারুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম অনিক (২০)।

র‍্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর একটি দল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডীপুর পূর্বপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৩২৩ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এ তিনজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেন, তারা এলাকার সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য ও চিহ্নিত মাদকবিক্রেতা। তারা দীর্ঘদিন ধরে গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেট, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। তাই জিজ্ঞাসাবাদ শেষে তাদের মহানগরীর চন্দ্রিমা থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।