ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জে শিরিন বেগমকে (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মাইনুল ইসলাম মনিরুলের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) রাত ২টার দিকে নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

মাইনুল ইসলামের উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ডাকনি গ্রামের বাসিন্দা।

নিহত শিরিন বেগমের মেয়ের জামাই দেলওয়ার হোসেন জানান, পারিবারিক কলহের জেরে শনিবার রাতে তার শাশুড়িকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন শ্বশুর মাইনুল। এসময় প্রতিবেশী ও আত্মীয়রা ছুটে এসে শিরিনকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেলে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোবার সকালে মারা যান তিনি।

ঘটনার পর মাইনুল ইসলামকে এলাকাবাসী আটক করে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে শিবগঞ্জ থানা পুলিশ।  

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।