ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

লোহাগাড়ায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৭ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
লোহাগাড়ায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৭ 

নড়াইল: লোহাগড়া উপজেলায় আধিপত্য বিস্তর নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৭ জন আহত হয়েছেন।  

সোমবার (১৫ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার নলদী ইউনিয়নের নালিয়া গ্রামে প্রায় ঘণ্টাব্যাপী ওই সংঘর্ষ হয়।

 

আহতদের মধ্যে ১২ জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজন নারী রয়েছেন। ও বাকি পাঁচজন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নালিয়া গ্রামে আধিপত্য বিস্তর নিয়ে দীর্ঘদিন ধরে দুটি পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এক পক্ষের নেতৃত্ব দেন ওই গ্রামের শওকত খান ও অন্য পক্ষের নেতৃত্বে আছেন রবি খান। একটি ছাগলকে কেন্দ্র করে সোমবার সকালের দিকে গ্রামের শওকত খান পক্ষের মফিজ খানের বাড়িতে বিচার চাইতে যান অপর পক্ষ। পরে তাদের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে দুপক্ষ ঢাল, সড়কি, রামদা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে নলদী ফাঁড়ির পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে রবি খান পক্ষের আহতরা হলেন- জরিনা বেগম, সাবিনা বেগম, জামশেদ খান, আকাশ মল্লিক, নান্নু মল্লিক, ইকবল খান, সোহাগ খান ও খয়বার। শওকত খান পক্ষের আহত হলেন- আসাদ খান, মুন্নাফ খান, ইন্দাদুল খান ও আজাদ মোল্লা।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বাংলানিউজকে বলেন, আগে থেকেই দুপক্ষের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব ছিল। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কোনো পক্ষই এখনও লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।