ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশ বক্সে হামলা, বরিশালে ৩০০ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
পুলিশ বক্সে হামলা, বরিশালে ৩০০ জনের নামে মামলা

বরিশাল: বরিশাল নগরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় অজ্ঞাতনামা ৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে এ তথ্য জানিয়েছেন বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ আলম।

মামলায় সন্ধিগ্ধ আসামি হিসেবে তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার দেখিয়ে জেলে পাঠানো হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন শহীদ বীর মুক্তিযোদ্ধা কনস্টেবল জালাল আহম্মদ শরীফ পুলিশ বক্সে হামলা-ভাঙচুর করেন শিক্ষার্থীরা। এ সময় অন্তত আটজন পুলিশ সদস্য আহত হন।

এয়ারপোর্ট থানার ওসি মাসুদ আলম জানান, মহানগর ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলায় অজ্ঞাতনামা ২৫০ থেকে ৩০০ শিক্ষার্থীকে আসামি করা হয়েছে। তাদের বিরুদ্ধে বেআইনি জনতা দেশীয় অস্ত্র নিয়ে দাঙ্গা করাসহ পুলিশের সরকারি কাজে বাধা, হামলা, মারধর ও ক্ষতিসাধন করার অভিযোগ আনা হয়েছে।

ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকা বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলায় সন্ধিগ্ধ আসামি হিসেবে শিক্ষার্থী মোহাম্মদ আবুল কালাম শামসুদ্দিন মুন্না, সাইফুল ইসলাম হাওলাদার ও ওবায়দুল ইসলাম উজ্জলকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।