ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরার সীমান্তে অস্ত্র-গুলি-গহনাসহ চোরাকারবারি আটক  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
সাতক্ষীরার সীমান্তে অস্ত্র-গুলি-গহনাসহ চোরাকারবারি আটক  

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও এক কেজি ৯৯৫ গ্রাম রূপার গহনাসহ মো. তরিকুল ইসলাম (৪০) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২৩ আগস্ট) উপজেলার দক্ষিণ ভাদিয়ালী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক তরিকুল ইসলাম ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে।  

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক জানান, দক্ষিণ ভাদিয়ালী এলাকা দিয়ে অস্ত্র-গোলাবারুদ ও রূপা পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার মো. আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি দল সেখানে অবস্থান নেয়। এসময় বিজিবি সদস্যরা তরিকুল ইসলামকে আটক করতে সক্ষম হলেও মো. আব্দুল গফ্ফার নামে আরেকজন চোরাকারবারি পালিয়ে যায়। পরে আটক তরিকুলকে তল্লাশি করে তার ব্যাগ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও এক কেজি ৯৯৫ গ্রাম ভারতীয় রূপার গহনা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটক তরিকুল ইসলামের বিরুদ্ধে কলারোয়া থানায় চারটি মাদক মামলা এবং পলাতক আব্দুল গফফারের বিরুদ্ধে দুইটি অস্ত্র মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।