ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পানিতে ভাসছিল দুই মাদরাসাছাত্রীর মরদেহ, পালিয়েছেন শিক্ষকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
পানিতে ভাসছিল দুই মাদরাসাছাত্রীর মরদেহ, পালিয়েছেন শিক্ষকরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ হওয়ার চারদিন পর দুই মাদরাসাছাত্রীর মরদেহ পাওয়া গেছে।  

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে সাদেকপুর উত্তর পাড়ার একটি মসজিদের পাশের জমি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো কালিসীমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে নাইমা (১৪) ও সাদেকপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ে মাইমুনা (১৪)। তারা সদর উপজেলার পয়াগ গ্রামের জামিয়া সোলাইমানিয়া কাশেমিয়া উলুম মাদরাসার হেফজ বিভাগের ছাত্রী ছিল।  

নিহতদের স্বজনরা জানান, শুক্রবার বিকেলে তারা মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। শনিবার সকালে মাদরাসা থেকে ফোনে জানানো হয়, তারা মাদরাসায় নেই। মাদরাসার শিক্ষকের কাছে তাদের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, রাতে তারা দুষ্টুমি করলে তাদের ধমক দেওয়া হয়। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে শিক্ষক তা দেখাতে গড়িমসি করেন। ঘটনার চারদিন পর মঙ্গলবার সকালে সাদেকপুর উত্তর পাড়ায় একটি মসজিদের পাশের জলাবদ্ধ জমিতে তাদের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে মাদরাসায় তালা ঝুলিয়ে পালিয়ে গেছেন শিক্ষকরা। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।