ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন 

মানিকগঞ্জ: ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে ও বিভিন্ন গণমাধ্যমে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তারা বলেন, রাষ্ট্রের অন্যতম গুরুত্বপূর্ণ স্তম্ভ গণমাধ্যম। দেশবাসীর কাছে সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার চেষ্টা করে। দেশ ও সমাজের কল্যাণে সংবাদকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা করে সন্ত্রাসীরা, তারা মিডিয়ার কণ্ঠরোধ করার পায়তারাও করছে। মিডিয়া কমপ্লেক্সের ভেতরে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধনে দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি সাব্বিরুল ইসলাম সাবুর সঞ্চালনায় বক্তব্য দেন- উদিচি জেলা সংসদের সাবেক সভাপতি গাজী ওয়াজেদ আলম লাভলু, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি কাবুল উদ্দিন খান, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি মারুফ হোসেন, সিংগাইর উপজেলা প্রতিনিধি মোবারক হোসেন, ঢাকা প্রতিদিনের জসিম উদ্দিন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট সাজিদুর রহমান রাসেলসহ আরও অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি ঘটে যাওয়া ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে দৈনিক কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, নিউজ২৪, রেডিও ক্যাপিটাল ও টি স্পোর্টস হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় কমপ্লেক্সের ভেতরে থাকা ইস্ট ওয়েস্ট মিডিয়ার বিভিন্ন হাউজের গাড়ি ভাঙচুর করে তারা।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।