ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কক্সবাজারে অস্ত্র-গুলিসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
কক্সবাজারে অস্ত্র-গুলিসহ আটক ১

কক্সবাজার: কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ মো. শাহরিয়ার নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা ও আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় কোস্টগার্ড এ অভিযান চালায়।

আটক মো. শাহরিয়ার (৩৪) কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকার আবু তালেবের ছেলে। কোস্টগার্ডের দাবি শাহরিয়ার একজন চিহ্নিত ডাকাত।

পরে ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক, ৪টি গুলি, ৬টি চাকু ও ৭টি চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরজ্ঞামাদি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান।

তিনি জানান, বুধবার ভোরে উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকা এবং আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় কতিপয় সশস্ত্র লোকজন ডাকাতির উদ্দেশে জড়ো হয়েছে এমন খবরে কোস্টগার্ড সেখানে পৃথক অভিযান চালায়।

এ সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে ১৫ থেকে ২০ জন সন্দেহজনক লোক দৌঁড়ে পালানোর সময় ধাওয়া করলে একজন ধরা পড়ে। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দেশিয় তৈরি ২টি বন্দুক, ৪টি গুলি, ৬টি চাকু ও ৭টি চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জমাদি উদ্ধার করা হয়।

কোস্টগার্ডের এ কর্মকর্তা বলেন, আটক ব্যক্তি একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অভিযোগে কুতুবদিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কুতুবদিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান লেফটেন্যান্ট কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।