ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তোফাজ্জল হত্যার বিচারের দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
তোফাজ্জল হত্যার বিচারের দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ

বরিশাল: ঢাকা বিশ্ববিদ্যালয়ে বরগুনার ছেলে তোফাজ্জলের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ ও  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নগ‌রের অশ্বিনী কুমার হলের সামনে পুষ্পকলি শিশু সংগঠন ও বরিশালস্থ বরগুনাবাসীর ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

 

পুষ্পকলি শিশু সংগঠনের সভাপতি শামিমা সুলতানের সভপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অভ্যন্তরে মানসিক ভারসাম্যহীন বরগুনার পাথরঘাটায় বাড়ি তোফাজ্জল হোসেনকে পিটিয়ে হত্যা করা হয়। এই বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কোনোভাবেই কাম্য নয়। একটা মানুষকে চোর সন্দেহে এভাবে নির্মমভাবে হত্যা করা কোন মানুষের কাজ না। এমন নৃশংস ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আমরা চাই শুধু গ্রেপ্তার নয়, দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, একে আজাদ, মুনির হাওলাদার, মো. হাসান, মো. বেল্লালসহ বিভিন্ন স্কুল করেজের শিক্ষক ও বরিশালস্থ বরগুনাবাসীর সদস্যগণ।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এমএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।