ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যৌথ অভিযানে ভোলায় বিপুল মাদকসহ কারবারি আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
যৌথ অভিযানে ভোলায় বিপুল মাদকসহ কারবারি আটক ছবি: আইএসপিআর

ঢাকা: নৌবাহিনীর যৌথ অভিযানে ভোলা সদর উপজেলায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ কারবারিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিহত করতে নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকাসমূহে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২ অক্টোবর) রাতে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নস্থ পাইলট এলাকায় চিহ্নিত মাদককারবারি মো. শহিদুলের আস্তানায় অভিযান পরিচালনা করে নৌবাহিনী।  

এ সময় তার আস্তানায় তল্লাশি চালিয়ে ১৮৭ বোতল ফেনসিডিল, ২৮.৫ কেজি গাঁজা, ইয়াবা, দেশীয় অস্ত্র ও ৬টি অ্যান্ড্রয়েড মোবাইলসহ পাঁচজনকে আটক করেছে নৌবাহিনী।

অভিযানে বাংলাদেশ নৌবাহিনীর সঙ্গে বাংলাদেশ পুলিশ ও র‌্যাব সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।  

চিহ্নিত মাদককারবারি শহিদুলের নেতৃত্বে এ চক্রটি দীর্ঘদিন ধরে ভোলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।  

তার বিরুদ্ধে আগেও ভোলা সদর থানায় একাধিক মাদক সংক্রান্ত মামলা রয়েছে। পরে আটক মাদককারবারি ও জব্দকৃত মালামালসমূহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নৌবাহিনীর নিয়মিত টহল ও অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।