ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিমলায় অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
ডিমলায় অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় আটক ৪

নীলফামারী: নীলফামারীর ডিমলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে চারজন সনাতন ধর্মাবলম্বী বাংলাদেশি যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

আটকদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়েরের পর শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে ডিমলা থানা পুলিশ তাদের আদালতে সোপর্দ করেন।

আটকরা হলেন- দিনাজপুর জেলার খানাসামা থানার খামাত পাড়া গ্রামের প্রমোদ চন্দ্র রায়ের ছেলে খনিজ চন্দ্র রায় (২৬), বিমল চন্দ্র রায়ের ছেলে ছন্দ রায় (২১), দুর্গা রায়ের ছেলে তপন রায় (২১), কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রঞ্জিত চন্দ্র রায় (২১)।

মামলা সূত্রে জানা গেছে, পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ সীমান্তের নামাজি পাড়ার মেইন পিলার নম্বর ৭৯৪ এর সাব পিলার ১০এস সংলগ্ন এলাকায় ভারতে অনুপ্রবেশের চেষ্টার সময় তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ন-(৫১) বিজিবির কালিগঞ্জ বিওপির টহল দল। এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ১৭০ টাকা, ১৬০ ভারতীয় রুপি, চারটি সিম, দুইটি জাতীয় পরিচয়পত্র, একটি জন্মনিবন্ধন কার্ড, দুইটি অ্যান্ড্রয়েড মোবাইল, দুটি চার্জার ও একটি ব্লুটুথ হেডফোন জব্দ করা হয়। পরে মামলা দায়ের করে ডিমলা থানা পুলিশের কাছে আটকদের হস্তান্তর করে বিজিবি।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে এলাহী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকরা কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নন। তারা কাজের সন্ধানে ভারতে অবৈধভাবে অনুপ্রবেশের চেষ্টা করেছিলেন বলে জানা গেছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।