ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে হোটেলে আগুন: তিনজনের মরদেহ উদ্ধার, দগ্ধ ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
কেরানীগঞ্জে হোটেলে আগুন: তিনজনের মরদেহ উদ্ধার, দগ্ধ ১

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রামেরকান্দা এলাকার একটি হোটেলে বিস্ফোরণ থেকে আগুনের ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় হোটেলটির মালিক মো. মিন্টুও (৫৫) দগ্ধ হয়েছেন।

তাকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো. শাহজাহান বাংলানিউজকে এ তথ্য জানান।

এর আগে শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রামেরকান্দা কলেজের বিপরীত পাশে ঘরোয়া হোটেলে এই অগ্নিকাণ্ড ঘটে। মো. শাহজাহান জানান, খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুনের ঘটনাস্থলে যাই। দুটি ইউনিট আগুন নিভিয়ে ফেলে। পরে ভেতর থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।  

হোটেল মালিক দগ্ধ মো. মিন্টু জানান, রামেরকান্দা মোড়ে তার ঘরোয়া খাবার হোটেল। হঠাৎ রাস্তার পাশে রাখা সিলিন্ডার বিস্ফোরিত হয়ে হোটেলে আগুন ধরে যায়। এরপর আর কিছুই মনে নেই তার। তার হোটেলে ইলিয়াস, আকরাম হোসেন, আউয়ালসহ চার-পাঁচজন কাজ করতেন।

জানা যায়, রামেরকান্দা বোর্ডিং মার্কেট এলাকায় খাবার হোটেলের সামনে সিলিন্ডার রেখে ওই দোকান চালিয়ে আসছিলেন মালিক। ওই দোকানের সামনের রাস্তায় একটি ট্রাক সিলিন্ডারটিকে সজোরে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়ে হোটেলে আগুন ধরে যায়। এতে ওই হোটেলের তিন কর্মচারী দোকানের ভেতর আটকে পড়ে আগুনে দগ্ধ হয়ে মারা যান।  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক ফারুক জানান, নিহত তিনজনের মরদেহ ঢাকা মেডিকেলে আনা হয়নি। তবে আহতকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।