ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হত্যা চেষ্টার মামলায় রূপগঞ্জে শ্রমিকলীগ ও ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
হত্যা চেষ্টার মামলায় রূপগঞ্জে শ্রমিকলীগ ও ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আইয়ুব আলী নামের এক ব্যক্তিকে হত্যা চেষ্টার মামলায় শ্রমিকলীগ ও ছাত্রলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী।

শনিবার (৫ অক্টোবর) মধ্য রাতে উপজেলার তারাবো ও পলখান এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রূপগঞ্জ উপজেলার তারাবো হাটিপাড়া এলাকার মৃত আরব আলীর ছেলে ও তারোব পৌরসভা সড়ক পরিবহন শ্রমিকলীগ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী (৫১) এবং পলখান এলাকার রুস্তম মোল্লার ছেলে  ও দাউদপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জামান মোল্লা (২৮)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলি।

বাদি আইয়ুব আলী ওই মামলায় উল্লেখ করেন, গত ৫ আগস্ট বিকেল ৫টার দিকে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার মানিক মিয়ার বাড়ির সামনে পৌঁছুলে আসামিরা আইয়ুব আলীর পথগতিরোধ করে। এক পর্যায়ে আইয়ুব আলীকে এলোপাথারি ভাবে মারপিট করে। পরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত তাকে আঘাত করা হয়। এক পর্যায়ে আসামিরা পিস্তল দিয়ে গুলি করে পেটে ও বাম ও ডান পায়ে জখম করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা কাকরাইল এরেরা হসপিটাল ও পরে বনশ্রী ফরাজি হাসপাতালে চিকিৎসা নেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।