ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাহাড়ে সহিংস ঘটনার বিচার করা হবে: উপদেষ্টা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
পাহাড়ে সহিংস ঘটনার বিচার করা হবে: উপদেষ্টা 

রাঙামাটি: অন্তর্বর্তীকালীন সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেছেন, পার্বত্য চট্টগ্রামে সংঘটিত সহিংসতার ঘটনার সুষ্ঠু বিচার হতে হবে। কেউ যেন হয়রানি না হয়।

পাহাড়ি বাঙালি যেই হোক না কেন দোষীকে দোষী সাব্যস্ত করে ব্যবস্থা নিতে হবে।  

বুধবার (০৯ অক্টোবর) দুপুরে জেলা শহরের বনরূপা এলাকায় পাহাড়ি- বাঙালি সহিংসতার ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পার্বত্য উপদেষ্টা এসময় সার্বিক পরিস্থিতির প্রতি সন্তুষ্টি প্রকাশ করে জনগণের আস্থা অর্জনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে আহ্বান জানান।

তিন পার্বত্য জেলায় ৮ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত পর্যটক ভ্রমণে প্রশাসন থেকে যে নিরুৎসাহিত করা হয়েছে সে প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেন, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কংকন চাকমা, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খাঁন, পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।