ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পূজা মণ্ডপে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে: উপদেষ্টা নাহিদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
পূজা মণ্ডপে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে: উপদেষ্টা নাহিদ

ঢাকা: পূজা মণ্ডপে হামলাকারীদের দ্রুততম সময়ে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাতে পুরান ঢাকার তাঁতীবাজারে পূজা মণ্ডপে হামলায় আহতদের দেখতে মিটফোর্ড হাসপাতাল পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় মো. নাহিদ ইসলাম বলেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসা প্রদান করুন। তাদের চিকিৎসার সব খরচ বহন করা হবে। দুর্বৃত্তরা নাশকতা করতে চেষ্টা করছে কিন্তু আমরা সেই সুযোগ তাদের দেব না। দুষ্কৃতকারী যেই হোক তাদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

তিনি আহতদের চিকিৎসার ব্যয় বহন করার ঘোষণা দেন। এরপর তিনি তাঁতীবাজার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এদিন রাতে ৪-৫ জন দুষ্কৃতকারী তাঁতীবাজার পূজা মণ্ডপে বোমা মারার চেষ্টা করে। তারা একটা বোমা ছুড়লেও সেটা বিস্ফোরিত হয়নি। বোমা নিক্ষেপকা‌রীকে স্থানীয় জনগণ ধাওয়া দিয়ে ধরে ফেললে হামলাকারী ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হয়ে মিটফোর্ড হাসপাতালে ভর্তি হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
আরকেআর/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।