ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খিলগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
খিলগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে একটি ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তাররা হলেন-মো. রাসেল (৪৫), মো. মীর হোসেন (২৪) ও মো. আবুল হাসান (২২)।

এ ঘটনায় লুণ্ঠিত একটি মোটরসাইকেল ও একটি কম্পিউটারের সিপিইউ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর)  ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে খিলগাঁও থানার মেরাদিয়া নয়াপাড়া এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গত ৯ অক্টোবর রাতে রাজধানীর খিলগাঁওয়ে অবস্থিত কনস্ট্রাকশন সল্যুশনস নামক একটি প্রতিষ্ঠানের গোডাউনে প্রবেশ করে গ্রেপ্তার রাসেলসহ অজ্ঞাতনামা আরো ১৫-২০ জনের একটি দল প্রতিষ্ঠানের কর্মচারীদের আগ্নেয়াস্ত্রের মুখে কন্টেইনারের ভেতর আটকে রেখে গোডাউনে থাকা ৩ লাখ ৮০ হাজার টাকা লুট করে। পরবর্তীতে একটি ট্রাকে করে গোডাউনে থাকা প্রায় ৩৩ লাখ টাকার মালামাল, ১টি মোটরসাইকেল ও ১৫টি মোবাইলফোন নিয়ে যায়।

ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের শনাক্ত করে খিলগাঁও থানার মেরাদিয়া নয়াপাড়া এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে এ তিনজনকে গ্রেপ্তার করা হয়। ডাকাতি হওয়া মোটরসাইকেলটি কুমিল্লা হাইওয়ে দিয়ে চালিয়ে যাওয়ার সময় ইঞ্জিন বন্ধ হয়ে গেলে ডাকাতরা সেটি কুমিল্লার দাউদকান্দি এলাকায় রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে হাইওয়ে পুলিশের সহায়তায় ৯ অক্টোবর রাত ২ ঘটিকার সময় কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারদের ডাকাতি মামলায় রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হলে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর হয়। ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারে খিলগাঁও থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।