ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় সড়ক দুঘর্টনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
কুমিল্লায় সড়ক দুঘর্টনায় নিহত ২

কুমিল্লা: জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মিরপুর সড়কে একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাডভ্যান চাপা দিলে দুই নারী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।



রোববার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে এ দুঘর্টনা ঘটে। নিহত দুই নারী অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহতরা হলেন, উপজেলার সবুজপাড়া গ্রামের ওসমান গণির স্ত্রী বকুল আক্তার (২২) ও সিদলাই গ্রামের ভক্তার বাড়ির সাদেকুর রহমানের স্ত্রী মনোয়ারা আক্তার (৬০)।

আহতরা হলেন, অটোরিকশার যাত্রী নিহত বকুল আক্তারের ছেলে ইব্রাহীম (২), সিদলাই গ্রামের মো. মোস্তফা (৪৫) ও ছন্দু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (২৫)।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, কুমিল্লা থেকে ছেড়ে আসা ওষুধবাহী একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দিলে বকুল আক্তার ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অপর অটোরিকশার যাত্রী শিশু ইব্রাহীম, মো. মোস্তফা, শাহাদাৎ হোসেন ও মনোয়ারা আক্তার আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ উপজেলার বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী। পরে গুরুতর আহত মনোয়ারা আক্তারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্রাক্ষণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বাংলানিউজকে জানান, পুলিশ এ ঘটনায় গাড়ি দু’টি আটক করেছে।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।