ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ আটক দুইজনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ আটক দুইজনের কারাদণ্ড ছবি: প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় একশ পিস ইয়াবাসহ আটক দুই মাদক বিক্রেতাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৭ ডিসেম্বর) দিনগত রাত নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর থেকে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের সদস্যরা।



আটককৃতরা হলেন- ভাদুঘর ভূঁইয়াপাড়ার মৃত ফজলুল হকের ছেলে মো. সোহাগ (৪০) ও একই এলাকার দেওয়ানপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. ইমরান (২৭)।

আটক ও কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, মাদক ব্যবসায়ী সোহাগ ও ইমরানের বাড়ি থেকে ৫০ পিস করে একশ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন্নাহার স্বপ্না ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড দেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন্নাহার স্বপ্না বাংলানিউজকে জানান, সোহাগকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা এবং ইমরানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে দুজনেরই আরও ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।