ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটমোহরে নির্মাণ শ্রমিক গণধর্ষণের শিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
চাটমোহরে নির্মাণ শ্রমিক গণধর্ষণের শিকার

পাবনা: পাবনার চাটমোহরে রামপুরের পার্শ্বডাঙ্গা ইউনিয়নের চরপাড়া গ্রামের পার্শ্ববর্তী বগার বিলে এক নারী নির্মাণ শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শুক্রবার (৩০ ডিসেম্বর) গভীর রাতে চাটমোহর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। চলতি মাসে আরও একটি গণধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বগার বিল এলাকায় রাস্তায় ব্লক স্থাপনের কাজ চলছে। ঈশ্বরদীর পাকশীর বাবুপাড়ার এক গৃহবধূ সেখানে শ্রমিকদের রান্নার কাজ করতেন।

পাশের একটি অস্থায়ী ঘরে তিনি থাকতেন। গত ২৬ ডিসেম্বর (সোমবার) মাঝরাতে ১১ থেকে ১৫ জন যুবক গিয়ে হেড মিস্ত্রি আনিসুর রহমানকে মারধর করে অস্ত্রের মুখে গৃহবধূকে পাশের একটি মাটির খাদে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

আনিস দৌড়ে পালিয়ে পাটুলীপাড়া গ্রামবাসীকে জানালে স্থানীয় মসজিদের মাইকে এ নিয়ে এলাকাবাসীর দৃষ্টি আকর্ষণ করা হয়। তখন গ্রামবাসী সেখানে গেলে যুবকেরা পালিয়ে যায়।

শুক্রবার রাতে আটজনকে আসামি করে চাটমোহর থানায় ওই ধর্ষণ মামলা দায়ের কর‍া হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক সরকার এ বিষয়ে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। গৃহবধূকে পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
আরইউ/জিপি/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।