ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে‍ ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
মোহাম্মদপুরে‍ ছুরিকাঘাতে যুবক খুন

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকায় আসিফ (১৮) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে ছুরিকাঘাত করে খুন করেছে পাশের গ্যারেজের লোকজন।

শনিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয় ও স্বজনরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসিফ জেনেভা ক্যাম্পেই পরিবারের সঙ্গে থাকতেন। তিনি স্থানীয় একটি গাড়ির গ্যারেজে কাজ করেন।

কিছুদিন আগে গ্যারেজের পার্টস চুরি হওয়ার পর থেকে পাশের গ্যারেজের শ্রমিক শমসের ও মুন্নার সঙ্গে তার বাক-বিতন্ডা হয়। এর জের ধরে গতরাতে শমসের ও মুন্না আসিফকে অ্যালোপাতারি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি বলেন, মৃত্যুল খবর পেয়ে আমার সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
এজেডএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।