ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লা ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, জুন ৬, ২০১০

কুমিল্লা ও সিরাজগঞ্জে বুধবার পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৮ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে । আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।



আমাদের কুমিল্লা প্রতিনিধি জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চানশ্রীতে সিএনজি অটোরিক্সা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ শিশু ও দুই মহিলাসহ একই পরিবারের ৫ জন নিহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে ৪ জন।

চৌদ্দগ্রাম থানা পুলিশ জানায়, বেলা ১১টার দিকে মিয়াবাজারগামী একটি অটোরিক্সার সঙ্গে কুমিল্লাগামী যমুনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার যাত্রী ৩ মেয়ে শিশু ও দুই মহিলাসহ ৫ জনই ঘটনাস্থলে নিহত হন। নিহতরা হলেন- চৌদ্দগ্রামের ফুলমতি বেগম(২৬), রানু আক্তার (৪), ফারহানা আক্তার (৩), ফাহিমা আক্তার (৬) এবং মামুনা আক্তার।

আমাদের সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে বুধবার পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় ট্রাকের চালক ও হেলপারসহ ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

প্রত্য্যদর্শীরা জানান, উল্লাপাড়া উপজেলার সিরাজগঞ্জ-নাটোর মহাসড়কের সাতটিকরিতে সকাল ৭টায় নাটোরগামী মালামাল বোঝাই একটি  ট্রাক ও রসুন বোঝাই একটি পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকআপের চালক টাঙ্গাইলের আব্দুস সালাম (২৫) ও হেলপার কিশোরগঞ্জের জুয়েল (২২) ঘটনাস্থলেই মারা যান।

ট্রাক চালকসহ আহত পিকআপের ২ যাত্রীকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে সিরাজগঞ্জের বটতলা নামক স্থানে বেলা ১২টার দিকে ট্রাকের ধাক্কায় একটি সিএনজি অটোরিক্সা রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হয়েছেন অটোরিক্্রার যাত্রী সদর উপজেলার আলোকদিয়ার গ্রামের নুরুল ইসলাম (৭০)। আহত  হয়েছেন অটোরিক্সার চালকসহ অপর ৩ যাত্রী। আহতদের সিরাজগঞ্জ শহরের একটি বে-সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিএনজি চালক তোতার অবস্থা আশঙ্কাজনক।


বাংলাদেশ সময় : ১৬০০ ঘণ্টা, ০২.০৬.১০
প্রতিনিধি/এজে/ জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।