ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহজাহানপুরে কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে নিহত ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
শাহজাহানপুরে কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে নিহত ৪ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাস। ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় কার্ভাড ভ্যান ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও কমপক্ষে ২৫জন আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কাভার্ডভ্যান চালক নীলফামারীর সৈয়দপুর উপজেলা সদরের সেলিম ভূঁইয়া (৪৫), শেরপুর উপজেলার সদরের আলতাফ হোসেনের মেয়ে মাহী (২৩), একই উপজেলার উলিপুর এলাকার মাসুদের মেয়ে মিথিলা (২০) ও রায়গঞ্জ উপজেলার ধানগড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. সাজু (৩৪)।

সোমবার (০১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ঢাকা-বগুড়ার মহাসড়কের নয় মাইল ফুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আহতরা।                                          ছবি: আরিফ জাহানবিকেল সাড়ে ৩টায় বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ বাংলানিউজকে তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়াগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-১৪৯৫) ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখি অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে (বগুড়া-ব-৪৬৬৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু'জন নিহত ও ২৫জন আহত হয়। আহতদের শজিমেক হাসপাতালে পাঠানোর পর আরো দু'জনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন আহতরা।  ছবি: আরিফ জাহানএদিকে, দুর্ঘটনার পরপরই ওই মহাসড়কের উভয়পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭/আপডেট ১৬০১
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।