ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ ২ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
গাজীপুরে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ ২ যুবক আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকা থেকে দু’টি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন, ১০ রাউন্ড গুলি ও পাঁচ বস্তা ফেনসিডিলসহ দুই যুবক আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পটুয়াখালীর বাসিন্দা মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. রফিক (২৮) এবং বরগুনার বাসিন্দা মৃত. কাশেম ফকিরের ছেলে মো. মিজান (৩২)।

র‌্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় অভিযান চালানো হয়। এসময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফার্নিচার ভর্তি একটি ট্রাক থামিয়ে তল্লাশি করা হয়। পরে ওই ট্রাকে থাকা রফিক ও মিজানের কাছ থেকে দু’টি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়।  

এছাড়াও ট্রাক থেকে তাদের দুইজনের হেফাজতে থাকা পাঁচ বস্তা (১২০০ থেকে ১৫০০ বোতল) ফেনসিডিল জব্দ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ থেকে অস্ত্র ও ফেনসিডিল ট্রাকে উঠানো হয় এবং বগুড়া থেকে ফার্নিচারগুলো গাজীপুরের টঙ্গীতে নেওয়ার জন্য আনা হয়েছিল  বলেও জানান র‍্যবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।