ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২১ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া যাত্রীবাহী বাস, ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের ধনবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে আফছার আলী নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২১ জন।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের হাজরাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফছার আলী ধনবাড়ী উপজেলার জামতলী পোড়াবাড়ী গ্রামের আ. হামিদের ছেলে।

ধনবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) খান হাসান মোস্তফা বাংলানিউজকে জানান, সকাল ৮টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের হাজরাবাড়ী এলাকায় আনছারী পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ঝ-১১-০২০১) নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আফছার আলী নামে একজন যাত্রী নিহত হন। আহত হন ২১ যাত্রী।

আহতদের মধ্যে ধনবাড়ীর সানজিদা (৩০), বাবু (২৫), সীমা (২৫) ও তার মেয়ে রিয়ামনি (৫), ছাবেদ আলী (৫০), মধুপুরের বাহাদুর (৬৫), সরিষাবাড়ীর বাবুলকে (৪৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও টাঙ্গাইল নাগরপুরের হয়রত আলী (৪৫), ধনবাড়ীর আজমত আলী (৫০) মধুপুরের আবু হানিফকে (৪০) টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, মধুপুর ও ধনবাড়ীর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ও ধনবাড়ী থানা পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনা করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।