ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মার্কিন দূতাবাসের ফেসবুক পেজে বিপু-গয়েশ্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
মার্কিন দূতাবাসের ফেসবুক পেজে বিপু-গয়েশ্বর মার্কিন দূতাবাসের ফেসবুক পেজে বিপু-গয়েশ্বরের সম্প্রীতির ছবি

ঢাকা: ঢাকার মার্কিন যুক্তরাষ্ট্র দূতাবাসের অফিসিয়াল ফেসবুক পেজে এখন শোভা পাচ্ছে ঢাকা-৩ আসনের প্রার্থী বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের সম্প্রীতির একটি ছবি।

শুক্রবার (২৮ ডিসেম্বর) নির্বাচনে শান্তি ও সহিংসতার উদাহরণ হিসেবে এই দুই রাজনীতিকের পাশাপাশি বসে থাকার একটি ছবি পেজটিতে আপলোড করে ঢাকার মার্কিন দূতাবাস।

আর পেজে ওই দুই নেতার ছবির ওপর বিখ্যাত মনীষী মার্টিন লুথার কিংয়ের একটি বাণী উল্লেখ করা হয়েছে।

সেটি হলো- ‘আমরা অবশ্যই ভালোবাসার শক্তি দিয়ে ঘৃণার শক্তিকে মোকাবিলা করবো’।

মার্কিন দূতাবাস অনেক আগে থেকেই শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রচারণা চালিয়ে আসছে। শুক্রবার দূতাবাসের ফেসবুক পেজে শান্তিপূর্ণ নির্বাচন সমর্থনের কথা উল্লেখ করে উদাহরণ হিসেবে এই দুই নেতার ছবি প্রকাশ করা হয়। আর ছবিটি বিএনপি অফিসে আহত গয়েশ্বরকে বিপুর দেখতে যাওয়ার।

২৫ ডিসেম্বর নির্বাচনী প্রচারণাকালে বিএনপি প্রার্থী গয়েশ্বরের ওপর হামলা হয়। আর এতে তিনি আহত হন। পরের দিন ২৬ ডিসেম্বর নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে গয়েশ্বরকে দেখতে যান নসরুল হামিদ বিপু। তিনি এ সময় হামলার ঘটনায় গয়েশ্বরের কাছে দুঃখ প্রকাশ করেন। একইসঙ্গে দোষীদের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেন বিপু। পরে গয়েশ্বরকে বিপুর দেখতে যাওয়ার ছবি একরকম ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা এখন শোভা পেলো মার্কিন দূতাবাস ফেসবুক পেজেও।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
টিআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ