ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে ছাত্রলীগের ৫ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
বাঘাইছড়িতে ছাত্রলীগের ৫ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ আহন ছাত্রলীগ নেতা, ছবি: বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটির দূর্গম বাঘাইছড়ি উপজেলায় পাঁচ ছাত্রলীগের নেতা-কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার আমতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. পারভেজ (২৩), মো. সাকিব (২২), মো. জীবন ১৯), সাধারণ সম্পাদক মো. খোকন (২৫) ও ছাত্রলীগকর্মী মোস্তফা এলমান।

আমতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রুবেল আলম বাংলানিউজকে জানান- শুক্রবার রাতে ছাত্রলীগের নেতা-কর্মীরা নির্বাচনী অফিসে যাওয়ার পথে তাদের মোটরসাইকেলের গতিরোধ করেন স্থানীয় যুবদলের নেতা মো ফারুক ও মঈনুদ্দীন বাবুলের নেতৃত্বে যুবদলের কর্মীরা। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র ও রট দিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর এলোপাতাড়ি আক্রমণ চালায়। এতে ছাত্রলীগের নেতা-কর্মীরা গুরুতর আহত ‍হয়।

খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতারা ছুটে আগেই তারা পালিয়ে যায়। আহত ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনজুরুল ইসলাম বাংলানিউজকে জানান,  বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ