ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেউ পাস করেনি লালমনিরহাটের গোবদা নিম্ন মাধ্যমিকে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
কেউ পাস করেনি লালমনিরহাটের গোবদা নিম্ন মাধ্যমিকে 

লালমনিরহাট: লালমনিরহাট জেলার গোবদা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় কেউ পাস করেনি।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে প্রকাশিত ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।  

জানা গেছে, জেলার আদিতমারী উপজেলার ভারতীয় সীমান্ত ঘেঁষা দুর্গাপুর ইউনিয়নের গোবদা গ্রামে গোবদা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত।

কুমড়িরহাট এসসি উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে চলতি জেএসসি পরীক্ষায় গোবদা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ জন শিক্ষার্থী অংশ নিলেও কেউ পাস করতে পারেনি। ফলে জেলার মধ্যে শুন্য পাসের তালিকায় স্থান হয় এ প্রতিষ্ঠানটির।

গোবদা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, বিদ্যালয়ে পাঠদানের জন্য ৮ জন শিক্ষক রয়েছেন তবে অসুস্থতায় বাড়িতে থাকায় মোট শিক্ষার্থীর সংখ্যা জানা নেই। ৯ জন শিক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নিলেও কেউ কৃতকার্য হতে পারেনি। বিদ্যালয়টি ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয় বলেও জানান তিনি।

আদিতমারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ মাহফুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, জেলায় ফলাফলে শতভাগ শুন্য প্রতিষ্ঠান গোবদা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘন্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।