ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিরাইয়ে বাসে ধর্ষণচেষ্টা মামলায় হেলপারের স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
দিরাইয়ে বাসে ধর্ষণচেষ্টা মামলায় হেলপারের স্বীকারোক্তি ...

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেফতার হেলপার রশিদ আহমদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে তাকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট রাগীব নূরের আদালতে হাজির করা হলে তিনি ঘটনায় নিজের সম্পৃক্তার কথা স্বীকার করেন।

পরে আদালত হেলপার রশিদ আহমদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সুনামগঞ্জের কোর্ট পরিদর্শক আবুল হাশেম বাংলানিউজকে বলেন, আসামিকে আদালতে হাজির হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। পরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।  

সুনামগঞ্জের দিরাই উপজেলায় বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি বাস চালকের সহকারী রশিদ আহমদকে গত সোমবার (২৮ ডিসেম্বর) ভোরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বুরাইয়ারগাঁও থেকে গ্রেফতার করে পিআইবি।  
জানা যায়, গত শনিবার বিকেলে সিলেটের লামাকাজি আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি দিরাইয়ে আসার জন্য যাত্রীবাহী একটি বাসে (জ-১১০৭২৩) ওঠেন ওই শিক্ষার্থী। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে এলে ওই শিক্ষার্থী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকায় বাসের চালক ও হেলপার মিলে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে আহত হয়। আহত অবস্থায় গ্রামবাসী তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।

এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে ওই রাতেই দিরাই থানায় তিন জনকে আসামি করে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বাসের চালক হেলপার পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।