ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

অচেতন ব্যক্তিকে নামিয়ে দিলো বাস, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
অচেতন ব্যক্তিকে নামিয়ে দিলো বাস, ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীতে যাত্রীবাহী একটি বাস থেকে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে নামিয়ে রিকশায় তুলে দেওয়া হয়। অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে দুই রিকশাচালক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। তার বয়স আনুমানিক ৩৮ বছর। মৃত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া অজ্ঞাতনামা ওই ব্যক্তির মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।

তিনি জানান, বেলা সাড়ে ৩টার দিকে দুই রিকশাচালক অচেতন অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। রিকশাচালকরা জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে ঢাকা মেডিক্যালের নতুন ভবনের বিপরীত পাশের রাস্তায় একটি বাস থেকে নামিয়ে তাদের রিকশায় তুলে দেওয়া হয়েছে। তারা অচেতন ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। বাসটি আজিমপুরগামী ছিল। তবে বাসের নাম জানাতে পারেননি রিকশাচালকরা। হাসপাতালে আনার পর চিকিৎসক অচেতন ব্যক্তিকে মৃত ঘোষণা করলে কৌশলে এক রিকশাচালক পালিয়ে যান।

পরিদশর্ক মো. বাচ্চু মিয়া আরো জানান, ঘটনাটি শাহবাগ থানায় জানানো হয়েছে। তারা বিস্তারিত তদন্ত করে দেখবে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নাকি অন্য কোনো কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা দুই রিকশাচালকের একজন মো. ইব্রাহিম। তিনি জানান, ঢাকা মেডিক্যালের নতুন ভবনের বিপরীত পাশের রাস্তায় রিকশা নিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় একটি বাস থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে তার রিকশায় উঠিয়ে দিয়ে বাসটি চলে যায়। ওই ব্যক্তির কী হয়েছে তাও বলেননি বাসের কেউ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।