ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
চাঁদপুরে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শীতবস্ত্র বিতরণ। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় চাঁদপুর শহরের ৩টি স্থানে অসহায় ও দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে প্রেসক্লাব সংলগ্ন ডাকাতিয়া নদীর পাড়, বাসস্ট্যান্ড ও মিশন রোড এলাকায় জেলা প্রশাসনের আয়োজনে এসব শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন, ইমরান মাহমুদ ডালিম, জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলের সদস্য ওমর ফারুক, জাহিদুল হক মিলন, এইচএম জাকির, শাহরিয়া পলাশ, আল-আমিন ফাতেমা, আছিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক বলেন, সারা দেশে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসকের নির্দেশে শহরের ৩টি স্থানে রিকশাচালক, দিনমজুর ও বেদে পল্লীতে অবস্থানরত দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে। এভাবে আরো কয়েকদিন জেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।