ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগ

গাজীপুর: গাজীপুরে কালীগঞ্জে চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর অভিযুক্ত সুজন পালাতক রয়েছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। ভিকটিম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সুজন পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, শিশুটি তার মায়ের কাপড় শুকাতে বাড়ির পাশে একটি খোলা মাঠে যায়। এ সময় সুজন নামে ওই যুবক তাকে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে ভয়ভীতি ও মোবাইল ফোনে নগ্ন ভিডিও দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই শিশুটির বাবা বাড়িতে এসে তাকে না পেয়ে বাড়ির পাশে খোলা মাঠে খুঁজতে যান। সেখানে গিয়ে তাকে ডাকাডাকি করেন। একপর্যায়ে শিশুটির চিৎকারে ওই পরিত্যক্ত ঘরে গিয়ে দু’জনকে বিবস্ত্র অবস্থায় দেখেন তিনি। এ সময় সুজনকে ঝাপটে ধরলেও ধস্তাধস্তির একপর্যায়ে তিনি পালিয়ে যান। পরে ভিকটিম বিষয়টি তার পরিবারকে বলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বাংলানিউজকে জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।