ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শীতার্ত মানুষের হাতে রাখি সহানুভূতির আপন হাত’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
‘শীতার্ত মানুষের হাতে রাখি সহানুভূতির আপন হাত’

ফেনী: আসুন দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত—এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীতে শীতার্তদের মঝে শীত বস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা যুবরা চাই পরিবর্তন’।

জেলার শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত সংগঠটির উদ্যোগে প্রথম ধাপে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর মাছিমপুরস্থ রাজারহাট আশ্রাফিয়া মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার অর্ধ-শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে উপহার হিসেবে শীতের কম্বল ও চাদর বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

এ সময় ফেনী প্রেসক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক প্রথম আলো ফেনী জেলার নিজস্ব প্রতিবেদক মো. আবু তাহের, ফেনী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন, সংগঠনের উপদেষ্টা লায়ন আবদুর রহমান সুজন, নির্মল মজুমদার, আবদুল আলীম রানা, পলাশ মল্লিক, রবিন সাহা, সংগঠনের সভাপতি হৃদয় রায় চৌধুরী, সহ-সভাপতি কাজী মেহেদী, সাধারণ সম্পাদক সৌরভ হোসেন, সদস্য খাজা মাঈন উদ্দিন, মাদ্রাসা সুপার মাওলানা নুরুচ্ছাফা সোলতানী, সাধারণ সম্পাদক নুর মুহাম্মদ নবী সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ, নারী পরিষদের সদস্যবৃন্দ ও ফুলগাজী শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি প্রতি বছরই গরিব, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে। এই বছরও তারই ধারাবাহিকতায় ফেনী জেলার বিভিন্ন গ্রাম-গঞ্জে প্রায় তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০ 
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।