ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মুসলিমপুরে এবং ধুপপুকুরে সড়ক দুর্ঘটনায় দু’জন প্রাণ হারিয়েছেন। বুধবার (৩০ ডিসেম্বর) ভোরে এবং সকাল ১০টার দিকে এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের  খড়কপুর গ্রামের মো. রবু আলীর ছেলে ট্রলির হেলপার মো. মিজানুর রহমান (১৭) এবং একই উপজেলার কয়লাবাড়ি গ্রামের হোসেন আলী মণ্ডলের ছেলে আব্দুর রহিম (৩০)।

স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মুসলিমপুরে বুধবার ভোরে লাকড়ি বোঝাই একটি ট্রলি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে মুসলিমপুর বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান ট্রলির চালক আব্দুর রহিম।

অন্যদিকে, একই মহাসড়কের ধুপপুকুরে সকাল ১০টার দিকে  একটি ট্রাক ইট বোঝাই আরেকটি ট্রলিকে চাপা দিলে ঘটনাস্থলেই ট্রলিচালকের হেলপার (সহকারী) মিজান মারা যান।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, ধুপপুকুরের ঘটনায়  ট্রাক ও ট্রলি দু’টি পুলিশের হেফাজতে আনা হয়েছে। তবে চালক দু’জনই পলাতক। পুলিশ নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।