ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাটমোহরে স্বর্ণের কারিগরকে শ্বাসরোধ করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
চাটমোহরে স্বর্ণের কারিগরকে শ্বাসরোধ করে হত্যা

পাবনা: পাবনার চাটমোহরে মহরম হোসেন (২৭) নামে এক স্বর্ণের কারিগরকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩০ ডিসেম্বর) রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মহরম উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মহরম হোসেন ছাইকোলা চৌরাস্তা মোড়ে আমজাদ হোসেনের স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করতেন এবং প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন। বৃহস্পতিবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন ডাকাডাকি শুরু করে। তারপরও কোনো সাড়া না পেয়ে দোকানের শাটার খুলে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজিব শাহরীন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও গলায় মাফলার পেচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মহরমকে শ্বাসরোধ করে হত্যা করেছে। দোকানে সোনা-রূপার গহনাসহ কোনো মালামাল পাওয়া যায়নি। কি পরিমাণ মালামাল ছিল তা দোকান মালিকের সঙ্গে কথা বলে খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।