ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্ধ্যার পর হাতিরঝিলে প্রবেশ নিষেধ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
সন্ধ্যার পর হাতিরঝিলে প্রবেশ নিষেধ 

ঢাকা: করোনা পরিস্থিতির কারণে এবারের থার্টিফার্স্ট নাইট উদযাপন বিরত রাখতে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যার পরই হাতিরঝিলে যানবাহন ও জনসাধারণের প্রবেশ বন্ধ করে দেওয়া হবে। এটি বলবৎ থাকবে ১ জানুয়ারি ভোর পর্যন্ত।



ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে আগেই নির্দেশনা দেওয়া হয়েছিল, করোনার কারণে রাজধানীর কোথাও থার্টিফার্স্ট নাইট উদযাপন হবে না।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে জানান, হাতিরঝিলে প্রবেশের সব কয়টি পদ সন্ধ্যার পরপরই বন্ধ করে দেওয়া হবে। যানবাহনে পাশাপাশি কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

তিনি আরও জানান, হাতিরঝিলের বিভিন্ন পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। করোনা ভাইরাসের প্রতিরোধের কারণে ডিএমপি থেকে নির্দেশনা আগেই পেয়েছি। সেই নির্দেশনা মোতাবেক হাতিরঝিলের সব কয়টি প্রবেশ পথ বন্ধ করে দেওয়া হবে।

এ ব্যাপারে বাড্ডা থানার ওসি পারভেজ ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাদের পুলিশ গুদারাঘাটে অবস্থান নেবে সেখান থেকে কেউ যেন হাতিরঝিলে ঢুকতে না পারে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।